অ্যাড

Wednesday, February 1, 2017

মর্জিনা আক্তার মিম এর সেক্স Morzina Akter mim xxx sex , Morjina akter mim xxx sex, Mim magi কত জনকে চুদা দিছে দেখেন

তার বাবার নাম মজিবর রহমান (মাস্টার) অনেক গুল গুপন ছবি দিলাম দেখেন।
আমার সাথে চুদা দিছে, প্রেম করছ্‌ , হঠাত সুনি আব্দুল্লাহ রে নিয়া ভাগছে এবং বিয়ে করেফেলেছে। কিন্তু তার বাবা মা আমাকে সন্দেহ করে পুলিশ দিয়ে ধরে যা করল আরকি।
 মর্জিনা আক্তার মিম সেক্স
পরে যখন জানতে পারল আব্দুল্লারে নিয়ে মিম ভাগছে, ছলে বলে পুলিশ দিয়া ধরল। পরে আরকি চলেটাকে চালান দিয়া দিল আর মেয়েরে তার মামার বাড়ি নাকি নিয়া কলেজে ভর্তি করে দিছে। আর তাদের বিয়ার কথাও গুপন রাখছে। আর এই মাগি আমার আগেও কয়েক জনের সাথে আকাম করছে। আব্দুল্লারে নিয়ে বিয়ে করেছে। পুলিশ যখন ধরছে তার বাপের ভয়ে আব্দুল্লার বিরুদ্ধে বলে বেচেরাকে ফাসাইছে। আর আমার মন্টা ভেঙ্গে চুরমার করে দিছে মাগিয়ে। চুদানিরে নাকি ওখানে রেখে আবার বিয়া দিব। যে বিয়া করবি দেখিস তার নাভির নিচে একাটা অপারেশন এর দাগ আছে।
আমার লগে প্রেম করে আমারে খাওয়াইয়া আরেকজনের লগে ভাগছে, আবার তার সাথে বিয়ে ও হইছে তার বাপে যখন নিয়া আসল এখন তারেও বাঁশ দিছে। তার জন্য আমার মনটা এখনো কাদে।
অনেক কোস্টে অর জামাই এর ছবি আর পুলিশকে অর স্বীকার উক্তি সংগ্রহ করেছি। পুলিশ কে ওর বাপের চাপে পরে বলে তাকে নাকি জুর করে তুলে নিয়ে গেছে এবং তিন মাস জাবত ধর্ষণ করছে। মাগি আমি যে তিন বছর জাবত তুর লগে খেলাইছি আমারে কেম্নে ফাকি দিলি।
অনেক কোস্টে আমি এই ব্লগের মালিকের কাছে পোস্ট টি সেয়ার করেছি জেন কেউ আর এই মাগিরে নিয়া পতারিত না হয়।
এই মাগি এখন লেখা পরা করছে তার এত বড় কাহিনি টা গুপন করেছে।
এই এলাকায় সবাই জানে বিধায় ঢাকা নিয়ে গেছে
তার বাড়ি লঙ্গদু, রাঙ্গামাটি। এই মাগির কাছ থেকে সাবধান।

new Morzina Akter Mim Reveal hidden Photo

 new sex XXX for Morjina Akter Mim


 Morjina Akter Min xxx 

মরজিনা আক্তার মিম এক্স

জাকে পালিয়ে গিয়ে বিয়ে করে ৩ মাস ঘর সংসার করেছিল তার পিক দিলাম অনেক কেষ্টে সংগ্রহ করেছি।
http://sexymanus.blogspot.com/2017/02/morzina-akter-mim-xxx-sex-morjina-akter.html#.WJKJk9SJjIU

http://sexymanus.blogspot.com/2017/02/morzina-akter-mim-xxx-sex-morjina-akter.html#.WJKJk9SJjIU
এই মাগির আরো একটি পিক দিলাম। এই মাগি নাচ গান করত তার কিছু পিক আমি দিলাম। মাগিতে আমি তিন বছর খেলেছি আর আমার সাথেই চিট করছে, আর কত জন কে এই ফাদে ফালাবি।

আরো কিছু ডুকুমেন্ট আমি দেব আএখন রাঙ্গামটিতে আছি জব করছি...... পরে আপডেট করব
Filed Under :

1 comment for "মর্জিনা আক্তার মিম এর সেক্স Morzina Akter mim xxx sex , Morjina akter mim xxx sex, Mim magi কত জনকে চুদা দিছে দেখেন"

add

background